কিভাবে ১টি ফেইক NID Card মেক করবেন।






আসসালামু-ওয়ালাইকুম সু-প্রিয় দর্শক,

তো সবাই কেমন আছেন?

আশা করি আলহামদুলিল্লাহ সবাই ভালো আছেন।

আজকের টিউটোরিয়াল কি হবে অবশ্যই টাইটেল দেখেই বুঝে গেছেন।


তো চলুন শুরু করা যাক।


প্রথমে চলে যান আপনার প্লে-স্টোরে এবং সার্চ অফশনে গিয়ে লিখুন Pixelab 

তো আপনারা সবাই এই Pixelab অ্যাপ টি ইনস্টল করে নিবেন।
যেহেতু আমার ইন্সটল করা আছে তাই আমি ওপেন করতিছি। আপনাদের ইন্সটল করা না থাকলে আপনারা ইন্সটল করে নিবেন।

তো আমি অ্যাপি ওপেন করতিছি।
অ্যাপ টি আমি ওপেন করেছি তাই প্রথমে ইন্টারফেস এমন দেখাচ্ছে।

এবার একটু লক্ষ লেখা আছে My Projects এখানে আপনি যে কাজ গুলো করবেন সেই কাজ গুলো আপনি Projects এ সেভ করে রাখতে পারেন আবার PLP ফাইল এখানে রেখে কাজ করতে পারবেন। তো চলুন My Projects এ যাওয়া যাক।


তো My Projects এ ক্লিক করলে এরকম ইন্টারফেস আসবে 👇
যেহেতু আমি NID নিয়ে টিউটোরিয়াল দিচ্ছি এজন্য আমি NID Plp টা সিলেক্ট করি।

নিচে স্কিন-শোট লক্ষ করুন।
এবং ক্লিক করুন।

পাশে দেখতে পাচ্ছেন কলম আইকন 🖋️ 
ওখানে ক্লিক করে আপনি সব গুলো ইডিট করতে পারবেন।

• নাম
• পিতার নাম
• মাতার নাম
• জন্মসাল
• আইডি নাম্বার
• ছবি 
• সিগনেচার

তো এভাবে আপনারা NID মেক করতে পারেন।
NID মেক করার জন্য আপনাদের plp প্রয়োজন

plp নিতে Dowonload ক্লিক করুন।




তো আজকে এই পর্যন্তই সবাই সুস্থ থাকুন ভালো থাকুন।
আসসালামু-ওয়ালাইকুম।

Post a Comment

Previous Post Next Post